এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

জল্লা ইউপি চেয়ারম্যান হত্যা মামলার আসামি বন্ধুকযুদ্ধে নিহত

আমাদের সকাল ডেস্ক : বরিশালের উজিরপুর উপজেলায় ফুলতলা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রবিউল আলম (৩৫) নামের একজন নিহত হয়েছেন। গতকাল সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

 

নিহত রবিউল আলমের বাড়ি মাদারীপুর জেলায়। তিনি উজিরপুরের জল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিশ্বজিৎ ঘোষ নান্টুকে গুলি করে হত্যা মামলার আসামি ছিলেন।

 

আজ মঙ্গলবার সকালে বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত রবিউল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি হত্যা মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাতে মাদারীপুর থেকে রবিউল আলমকে গ্রেপ্তার করা হয়। এরপর তাঁর দেওয়া তথ্য অনুসারে তাঁকে নিয়ে অস্ত্র উদ্ধারে উজিরপুরের ফুলতলা এলাকায় যায় পুলিশ। যেখানে ওত পেতে থাকা দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এই গুলিবিনিময়ের সময় রবিউল আলম গুলিবিদ্ধ হয়ে মারা যান। তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

 

উল্লেখ্য, গত ২১ সে‌প্টেম্বর উজিরপু‌রের জল্লা ইউ‌নিয়‌নের কারফা বাজা‌রে দুর্বৃত্ত‌দের গু‌লি‌তে নিহত হন ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টু।

 

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com