এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জ সদর উপজেলায় ট্রেনের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে উপজেলার ভেন্নাবাড়ি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-গোপালগঞ্জ জেলা শহরের ইসলামবাগ এলাকার সিদ্দিক সিকদারের ছেলে রাজু সিকদার (২৫), মোহাম্মদপাড়া এলাকার কামরুল চৌধুরীর ছেলে তানভীর চৌধুরী রকি (১৯)।

স্থানীয়রা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন গোপালগঞ্জ সদর উপজেলার গোবরা স্টেশনে যাত্রী নামিয়ে দিয়ে গোপালগঞ্জ রেলস্টেশনে যাচ্ছিলো। এ সময় মোটরসাইকেল নিয়ে গোপালগঞ্জ-বর্ণি সড়কের ভেন্নাবাড়ি রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় তিন যুবক নিহত হন। ওই তিন যুবক মোটরসাইকেলে করে শহরের দিকে যাচ্ছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা একটি ট্রেন রাত ১১ টার দিকে গোপালগঞ্জ পৌঁছায়। দুর্ঘটনার স্থানে একটি রেলক্রসিং রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই তিন যুবক মোটরসাইকেলে করে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

তিনি আর জানান, পুলিশ ভোর সাড়ে ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এখন পর্যন্ত অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com