এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

গুরুত্বপূর্ণ দিবস থাকায় দুই মন্ত্রীর ভারত সফর স্থগিত

আমাদের সকাল প্রতিবেদক : ভারত ও বাংলাদেশের মধ্যে গঠনমূলক বন্ধুত্ব বজায় আছে বলে দাবি করে দেশের মধ্যে গুরুত্বপূর্ণ দিবসের জন্য দুই মন্ত্রীর ভারত সফর আপাতত স্থগিত রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

 

তিনি বলেন, ভারত-বাংলাদেশের মধ্যে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি হলে আলোচনার মাধ্যমে তা সমাধান করা হবে। আওয়ামী লীগ সরকারকে বিব্রত করতে দেশি-বিদেশি চক্র সক্রিয় রয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরামের প্রথম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সম্প্রতি পররাষ্ট্রমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফর স্থগিত হওয়ায় রাজনৈতিক মহলে ঘনীভূত হওয়া নানা গুঞ্জনের প্রেক্ষিতে সফর স্থগিত হওয়ার কারণের কথা জানালেন সরকারের প্রভাবশালী মন্ত্রী ওবায়দুল কাদের।

 

ব্রিটিশ পার্লামেন্টে হ্যাট্রিক বিজয়ে বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকীকে অভিনন্দন জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ব্রিটিশ পার্লামেন্টে টিউলিপসহ আরো চারজন বাংলাদেশি বিজয়ী হয়েছেন। এই সাফল্য দেশের জন্য সম্মান বয়ে এনেছে।

 

আসন্ন কেন্দ্রীয় সম্মেলন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ২১তম জাতীয় সম্মেলন হবে সারা জাগানো শ্রেষ্ঠ সম্মেলন। ইতিমধ্যে মেয়াদোত্তীর্ণ ২৯টি জেলার সম্মেলন শেষ হয়েছে। নতুন করে কমিটি দেওয়া হয়েছে।

 

প্রত্যাগত প্রবাসী আওয়ামী ফোরাম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেমর সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুছ সাত্তার প্রমুখ।

 

এমআইপি

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com