এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বিএনপির গণসংযোগ চালাতে বাধা দেয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

আমাদরে সকাল ডেস্ক : বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের বিএনপি প্রার্থী সরদার সরফুদ্দিন সান্টুকে মোটরযান বহর নিয়ে গণসংযোগ চালাতে বাধা দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

 

শুক্রবার বেলা ১১টার দিকে উজিরপুর-বানারীপাড়ার সিমান্তবর্তী গুয়াচিত্রা এলাকায় সান্টুর মোটরযান বহরে বাধা দেয় বলে অভিযোগ করেন বিএনপির নেতারা।

 

বিএনপির একাধিক নেতা জানান, গুয়াচিত্রা এলাকায় সান্টুর মোটর বহরে বাঁধা দেয় পুলিশ। পরে বিএনপি প্রার্থী সরদার সরফুদ্দিন সান্টুসহ নেতাকর্মীরা রাস্তায় বসে পড়েন। এ সময় আশপাশের বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষরা বেড়িয়ে এলে ধানের শীষের প্রার্থী সান্টু পদযাত্রা করে বানারীপাড়া উপজেলা সদরে যান। থানা চত্বরে গিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ করলে পুলিশ কর্মকর্তারা বিএনপি প্রার্থী সান্টুকে থানার ভেতরে ডেকে নিয়ে আগামীতে প্রচারে বিঘ্ন ঘটাবে না মর্মে মৌখিক আশ্বাস দেয়। এরপর নেতাকর্মীরা শান্ত হন।

 

বানারীপাড়া থানা পুলিশের ওসি মো. খলিলুর রহমান জানান, আচরণবিধি লংঘনের অভিযোগ ছিল বিএনপি প্রার্থীর বিরুদ্ধে। তাই শুধু মোটরসাইকেলের বহর নিয়ে যেতে নিষেধ করা হয়েছে। পরে সরফুদ্দিন সান্টু থানায় এসে দেখা করেন। এ সময় তিনি মোটরসাইকেলের বহর নিয়ে প্রচারণায় ভুল হয়েছে বলে স্বীকার করেন।

 

 

আমাদরে সকাল/মোঃ সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com