এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

খালেদা জিয়ার সঙ্গে দেখা হচ্ছে না স্বজনদের

আমাদের সকাল ডেস্ক : দুর্নীতি মামলার দণ্ডপ্রাপ্ত কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে এক মাস পর আজ (শনিবার) বিকেলে তার পরিবারের সদস্যদের সাক্ষাৎ করার কথা ছিল। তবে অনিবার্য কারণ বশত খালেদা জিয়ার সঙ্গে পরিবারের সদস্যদের সাক্ষাৎ হচ্ছে না।

 

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার এ তথ্য জানিয়েছেন। এর আগে তিনি ও শায়রুল কবীর খান জানিয়েছিলেন যে, আজ বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে খালেদা জিয়ার পরিবারের সদস্যরা তার সাথে সাক্ষাৎ করবেন। দিদার বলেন, সাক্ষাতের বিষয়ে পরে জানানো হবে। সর্বশেষ গত ১৩ নভেম্বর পরিবারের সদস্যরা কারাবন্দি বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন।

 

গত বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন সর্বসম্মতিক্রমে পর্যবেক্ষণসহ খারিজ করে দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

 

জামিন আবেদন খারিজসহ পর্যবেক্ষণে আপিল বিভাগের ওই বেঞ্চ বলেন, যদি আবেদনকারী (খালেদা জিয়া) প্রয়োজনীয় সম্মতি দেন, তাহলে মেডিকেল বোর্ড দ্রুত তার অ্যাডভান্স ট্রিটমেন্টের (বায়োলজিক এজেন্ট) জন্য পদক্ষেপ নেবে, যা বোর্ড সুপারিশ করেছে।

 

এমআইপি

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com