এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

খাটের নিচের একটি পাতিলে শিশুর মরদেহ, বাবা পলাতক

আমাদের সকাল ডেস্ক : গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় খাটের নিচের একটি পাতিল থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত পৌনে ৯টায় ভাড়া বাড়ির খাটের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে শিশুটির বাবা পলাতক রয়েছেন।

 

নিহত মনিরা খাতুন (৬) জেলার কাপাসিয়া উপজেলার হালজোড় গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। রফিকুল ইসলাম তার স্ত্রী-সন্তানসহ শ্রীপুর পৌর এলাকার গিলারচালা গ্রামের হাজি ইয়াসিন মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। তারা স্বামী-স্ত্রী দু’জনই স্থানীয় ডেনিম্যাক গার্মেন্টসে চাকরি করেন। তাদের মেয়ে মনিরা স্থানীয় মোহাম্মদ আলী কিন্ডার গার্টেনের প্লে শ্রেণির শিক্ষার্থী ছিল।

 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসান জানান, সন্ধ্যায় শিশুটির মা নাসরিন আক্তার মুঠোফোনে মনিরার নিখোঁজের বিষয়টি থানায় জানান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ভাড়া বাড়ির ঘরের ভেতর খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে ঘরের খাটের নিচে বড় পাতিলের (ডেগ) ভেতর থেকে মরদেহ উদ্ধার করে।

 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন কলহ চলছিল। ঘটনার পর থেকে শিশুটির বাবা পলাতক রয়েছেন। ধারণা করা হচ্ছে, শিশুটিকে হত্যার পর লাশ ঘরের ভেতর রেখে তিনি পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com