এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ক্যারিবিয়ান ঝড়ে উড়ে গেল ভারত

স্পোর্টস ডেস্ক : ক্যারিবিয়ান ঝড়ে উড়ে গেল ভারত। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে স্বাগতিক দলটি। আর এ জয়ে সিরিজে ১-১ এ সমতা আনলো উইন্ডিজরা।

 

রোববার থিরুভানানথপুরামে প্রথমে ব্যাট করা ভারত নির্ধারিত ২০ ওভারে ১৭০ রান করেন। জবাবে লেন্ডল সিমন্স ও অন্য ব্যাটসম্যানদের দাপটে মাত্র ২ উইকেট হারিয়ে ও ৯ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় সফরকারীরা।

 

১৭১ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতেই ৭৩ রান যোগ করেন দুই ওপেনার সিমন্স ও এভিন লুইস। তবে লুইস ৩৫ বলে ৩টি চার ও সমান ছক্কায় ৪০ করে ওয়াশিংটন সুন্দরের শিকার হন। মাঝে ১৪ বলে ঝড়ো ২৩ রান করে বিদায় নেন শিমরন হেটমায়ার।

 

অন্যদের বিদায়ের মাঝেও উইকেটে অবিচল থাকেন সিমন্স। আর তৃতীয় উইকেট জুটিতে নিকোলাস পুরানের সঙ্গে ফের ৬১ রানের পার্টনারশিপ গড়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান। অপরাজিত থাকা এই ব্যাটসম্যান ৪৫ বলে ৪টি চার ও সমান ছক্কায় ৬৭ করেন। পুরান ১৮ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৩৮ রানের হার না মানা ইনিংস উপহার দেন।

 

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে রোহিত-কোহলির ব্যর্থতার পরও শিভাব ডুবের হাফসেঞ্চুরিতে ১৭০ রানের ভালো পুঁজি পায় ভারত। ৩০ বলে ৩টি চার ও ৪টি ছক্কায় ৫৪ করেন ডুবে। এছাড়া ঋষভ পন্থ অপরাজিত ২২ বলে ৩৩ রান করেন। ক্যারিবীয় বোলারদের মধ্যে কেসরিক উইলিয়ামস ও হেইডেন ওয়ালশ দুটি করে উইকেট পান। ম্যাচ সেরার পুরস্কার পান সিমন্স।

 

এমআইপি

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com