এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

কোয়াবে বর্তমান ক্রিকেটারদের প্রতিনিধি চান সাকিব

আমাদের সকাল ডেস্ক : ১১ দফা দাবিতে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম থেকে সরে দাঁড়িয়েছিলেন ক্রিকেটাররা। গতকাল বুধবার সেই দাবি বেড়ে দাঁড়িয়েছে ১৩ দফায়। ক্রিকেটারদের প্রথম দাবিটিই ছিল ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (কোয়াব) বর্তমান কমিটির পদত্যাগ।

কোয়াবের সাংগঠনিক পদে বর্তমান খেলোয়াড়দের প্রতিনিধি চান সাকিব-তামিম ইকবালরা। যারা ক্রিকেটারদের অধিকার এবং দাবি-দাওয়া নিয়ে কথা বলতে পারবেন। বিসিবির সঙ্গে বৈঠক শেষে ক্রিকেটারদের প্রতিনিধি হিসেবে সাকিব আল হাসান বলেছেন, আমাদের যারা বর্তমান প্লেয়ার আছে তাদের মধ্য থেকে যদি প্রতিনিধি থাকে যারা বোর্ডের সঙ্গে এগুলো নিয়ে আলাপ করতে পারে এবং কথা বলতে পারে। এটা আমরা মনে করি ভালো হবে ক্রিকেটারদের জন্য। দুর্জয় ভাই বলেছে তোমরা কিভাবে এটা করতে চাও? দ্রুততম সময়ে এটা করতে ইলেকশন করতে হবে।

কোয়াবের বর্তমান কমিটির পদত্যাগের দাবিটি নিয়ন্ত্রণে না থাকায় এটি বাদ দিয়েই ৯ দাবি মেনে নিয়েছে বিসিবি। এই প্রসঙ্গে বিসিবির সঙ্গে বৈঠকের সময় কথা হয়েছে কোয়াব সভাপতি নাইমুর রহমান দুর্জয়ের সঙ্গে। বৈঠক শেষে সাকিব বলেন, ‘এটা নিয়ে আলাপ হয়েছে। দুর্জয় ভাইদের সাথে কথা হয়েছে। আমরা যারা আছি আমরা জানি না কি নিয়ম-কানুন আছে। আমি দুর্জয় ভাইকে বলেছি আমাদের পক্ষ থেকে, যত দ্রুততম সময়ের মধ্যে নতুন করে ইলেকশন করতে হবে।’

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com