এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

কাদেরকে দেখতে হাসপাতালে ফখরুল, মওদুদ, মঈন খান

আমাদের সকাল ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, আবদুল মঈন খান।

 

আজ রোববার রাত পৌনে দশটার দিকে বিএনপির এই নেতারা রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) পৌঁছান। এখানেই চিকিৎসাধীন ওবায়দুল কাদের।

 

এদিকে বিএসএমএমইউর উপাচার্য কনক কান্তি বড়ুয়া আজ রাত সাড়ে নয়টার দিকে কাদেরের বিষয়ে সাংবাদিকদের জানান, তাঁকে আজ সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে না। কনক কান্তি বড়ুয়া বলেন, ‘সিঙ্গাপুর থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তিন সদস্যের চিকিৎসক প্রতিনিধি দল এসেছে। তাঁদের সঙ্গে আমাদের মেডিকেল বোর্ড বসেছে, কথা হয়েছে। সবাই মিলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তাঁকে (কাদের) আজ সিঙ্গাপুর পাঠানো হবে না। তিনি এখন দুপুরের চেয়ে অনেকটা ভালো আছেন। চোখ খুলছেন, কথা বলার চেষ্টা করছেন। এ অবস্থায় তাঁকে সিঙ্গাপুর পাঠানো হবে না।’ তিনি আরও বলেন, ‘আমরা কাল (সোমবার) সকাল পর্যন্ত তাঁর অবস্থা দেখব, তারপর প্রয়োজন হলে তাঁকে সিঙ্গাপুর পাঠানো হবে।’

 

এর আগে সন্ধ্যার দিকে বিএসএমএমইউ চিকিৎসকেরা সাংবাদিকদের জানান, ২৪ থেকে ৭২ ঘণ্টা না গেলে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা নিয়ে কিছু বলা যাবে না।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com