এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

এবার মহাকাশে পর্ন ছবির শুটিং

হাতের নাগালে এবার মহাকাশ। তাও আবার নীল ছবি দিয়ে। শুনতে অবাক লাগলেও এবার মহাকাশে হবে পর্ন ছবি শুটিং। আর এই ছবির শুটিং এর উদ্যোগী হয়েছে জনপ্রিয় পর্ন ওয়েবসাইট ‘পর্নহাব’।
এরই মধ্যে পর্নোগ্রাফি ভিডিও দেখার এই সংস্থা একটা ক্যাম্পেন শুরু করে দিয়েছে। আসলে, মহাকাশে গিয়ে এমন একটা ছবির শুটিং তো আর মুখের কথা নয়। সব দিক থেকে আঁটঘাট বেঁধে এগোতে হবে তার জন্য।

আর এমন ছবির জন্য ‘পর্নহাব’কে গুণতে হবে প্রায় ১৬ বিলিয়ন ডলার। আর সেই টাকাটা তোলার জন্যই ইন্টারনেটে একটা বিজ্ঞাপন দিয়েছে তারা ‘সেক্সপ্লোরেশন’ নামে। আবেদন, যারা এমন একটা রোমাঞ্চকর ছবি দেখতে চান, তারা ইচ্ছেমতো কিছু টাকা দিয়ে সাহায্য করুন ‘পর্নহাব’-কে। আপাতত বেশ কয়েকদিন ধরে এমন করেই টাকা তুলছে ওয়েবসাইটটি।

বিজ্ঞাপনে অবশ্য কাজ হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। এ পর্যন্ত ১৯৪ জন মিলে ৪,৩০১ মার্কিন ডলার তুলে দিয়েছেন ‘পর্নহাব’এর হাতে। এভাবে চলতে থাকলে ছবিটা বানিয়ে ফেলা যাবে বলে, ঘোষণা দিয়েছে ‘পর্নহাব’।

ছবিটিতে অভিনয় করবেন বিশ্বের ডাকসাইটে যৌনপ্রতিমা ইভা লোভিয়া। সুন্দরীর সঙ্গে মহাকাশে ছবিতে পাল্লা দেবেন জনি সিনস। শুরু হোক তবে মাধ্যাকর্ষণকে উপেক্ষা করে শরীরী আকর্ষণের পালা!

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com