এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

এই মুহূর্তে বিশ্বের অন্যতম নিরাপদ স্থান পাকিস্তান : গেইল

স্পোর্টস ডেস্ক : চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলা ক্যারিবিয়ার ব্যাটিং দানব ক্রিস গেইল বাংলাদেশের পাকিস্তানে যাওয়ার নিয়ে সাফাই গাইলেন। তিনি বললেন এই মুহূর্তে বিশ্বের অন্যতম নিরাপদ স্থান পাকিস্তান। বাংলাদেশ প্রিমিয়ার লিগের এক পর্যায়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

গতকাল শুক্রবার (১০ ডিসেম্বর) ঢাকায় গণমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানালেন, ‘এই মুহূর্তে বিশ্বের অন্যতম নিরাপদ স্থান পাকিস্তান। তারা আমাদের জানিয়েছেন, আমরা রাষ্ট্রপতি সুরক্ষা পাব। সুতরাং আপনি নিরাপদেই রয়েছেন। অবশ্য বাংলাদেশেও আমরা নিরাপদেই রয়েছি, তাই না?

সম্প্রতি ১০ বছরের সময়সীমা পেরিয়ে পাকিস্তানের মাটিতে প্রথম টেস্ট ম্যাচ আয়োজিত হয়েছে। পাকিস্তানের সঙ্গে টেস্ট খেলতে সেদেশে গিয়েছিল শ্রীলঙ্কা। সেই সিরিজের পরে পিসিবির প্রধান ইশান মণি জানিয়ে দেন পাকিস্তান এখন নিরাপদ।

গেইল বলেন, ‘আমরা প্রমাণ করতে পেরেছি পাকিস্তান নিরাপদ। যদি কেউ খেলতে না আসত তাহলে প্রমাণিত হত এটা নিরাপদ নয়। এই মুহূর্তে ভারতে খেলা অনেক বেশি ঝুঁকিপূর্ণ পাকিস্তানের চেয়ে।

তিনি আরও বলেন, শ্রীলঙ্কার সঙ্গে টেস্ট সিরিজ সফল ভাবে আয়োজনের পর কারো পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে সন্দেহ থাকা উচিত নয়। এটাই পাকিস্তানে টেস্ট ফেরানোর পক্ষে টার্নিং পয়েন্ট। সারা বিশ্বে পাকিস্তানের সদর্থক চেহারা তুলে ধরতে সংবাদমাধ্যম ও ফ্যানেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে।’

         আমাদের সকাল/রানা

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com