এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ইসলামী ফাউন্ডেশনের শিক্ষকদের বেতন বন্ধের অভিযোগ

মোঃ এমরান আলী রানা, নিজস্ব প্রতিবেদক (নাটোর): নাটোরে সিংড়ায় ইসলামী ফাউন্ডেশন র্কতৃক পরিচালিত মসজদি ভিত্তিক শিক্ষকদরে বেতন বন্ধরে অভিযোগ। আজ সকালে উপজেলা নির্বাহী অফিারের কার্যালয়ে উপজেলা মসজিদ ভিত্তিক শিশু ও গণশক্ষিা র্কমশালা ইসলামকি ফাউন্ডশেন শিক্ষক সমতিরি সিংডা উপজলো শাখার সভাপতি মাওলানা আব্দুল শাকুর নেতৃত্বে উপজলো নির্বাহী অফসিার সুশান্ত কুমার মাহাতোর কাছে অভেিযাগ করেছেন।

 

অভিযোগ কারিরা জানান উপজলো ফাউন্ডশেন কেন্দ্রে শিক্ষক হিসেবে শিক্ষকতা করিয়া আসিয়াছি আমাদের মাসিক বেতনের টাকার জন্য অফিসে আসিলে উপজেলা ইসলামী ফাউন্ডেশনের এফ,এস, মোঃ হাসানুজ্জামান, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের এম,সি, মোঃ আনোয়ার ও উপজেলা ইসলামী ফাউন্ডেশনের সাধারন কেয়ার টেকার মোঃ ইদ্রিস আলী(সুমন) মোটা অংকরে টাকা ঘুষ দাবি করনে।আমরা দাবকিৃত টাকা দিতে অস্বীকার করায় পাচঁ মাস ধরে আমাদরে বেতন বন্ধ করে রাখিয়াছে। আমরা শিক্ষকগন ঘুষের টাকা দিতে না পারায় আমাদের বেতন বন্ধ হওয়ায় আমরা মানবেতার জীবন যাপন করছি।

 

উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হবে প্রমান পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

উপজেলা ইসলামী ফাউন্ডেশনের এফ,এস, মোঃ হাসানুজ্জামান অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, আমি এ বিষয়ে কিছু জানিনা।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com