এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

আ.লীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে নিহত ৪, আহত ১

নিজস্ব প্রতিবেদক, (নারায়ণগঞ্জ) : সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের বৈরাবেরটেক প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে ৪জন নিহত হয়েছে। একই সময় গাড়ীতে থাকা আরেকজন আরোহীকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার ভোরে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল চারজনের মরদেহ উদ্ধার করেন।

 

নিহতরা হলেন, আড়াইহাজার ব্রাহ্মন্দী ইউনিয়নের মারুয়াদী এলাকার মৃত কাজেম আলী মোস্তাকের ছেলে ও ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: শহীদুল্লাহ, একই এলাকার জোহর আলীর ছেলে রাজু আহম্মেদ, বড়ফাউসা এলাকার ইবু বাবুর্চির ছেলে রিপন ও আড়াইহাজার পৌরসভাধীন বাঘানগর এলাকার মিজানুর রহমানের ছেলে মোমেন মিয়া।

 

শনিবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত আওয়ামীলীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে সড়ক দূর্ঘটনায় এদের মৃত্যু হয়েছে। নিহতদের সবাই আড়াইহাজারের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

সোনারগাঁ থানার ওসি মো: মোরশেদ আলম পিপিএম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শনিবার ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত আওয়ামীলীগের বিজয় সমাবেশ থেকে ফেরার পথে রাতে ঘন কুয়াশার কারণে সোনারগাঁয়ের বৈরাবেরটেক এলাকায় প্রাইভেটকারটি (ঢাকা-মেট্রো-ঘ-১৫-৪৫৮৩) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। নিহত চারজনই আড়াইহাজারের বাসিন্দা।

এ বিষয়ে আড়াইহাজার ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স-এর ইন্সপেক্টর সেলিম রেজা জানান, রোববার সকাল ৯টায় খবর পেয়ে ঘটনাস্থল থেকে চার ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তবে তাদের বহনকৃত ঢাকা মেট্রো-ঘ-১৫-৫৪৮৩ নাম্বারের সাদা রংঙের প্রাইভেটকারটি শনিবার রাতের যে কোন সময় নিয়ন্ত্রন হারিয়ে পাশে খাদে পড়ে যায়। পানিতে ডুবে যাওয়ায় তাদের মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, স্থানীয় প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে আমরা জানতে পেরেছি গাড়ীতে থাকা রবিন নামে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com