এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশ কর্মকর্তাসহ আহত ৫

সিলেটের কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে পুলিশ কর্মকর্তাসহ ৫ জন আহত হয়েছে। সংঘর্ষের পর উপজেলা সদরে চরম উত্তেজনা বিরাজ করছে।

সোমবার সন্ধ্যায় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা শামীম আহমদ ও আওয়ামী লীগের পরাজিত প্রার্থী জাহাঙ্গির হোসেনের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়েছে।

পরে জাহাঙ্গির সমর্থকরা উপজেলা সদরে এসে স্বাস্থ্য কমপ্লেক্সের গেট, কাঁঠালবাড়ি ও ট্রাফিক পয়েন্ট এলাকায় সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক প্রায় এক ঘণ্টা অবরোধ করে রাখে। পুলিশ ঘটনাস্থলে গেলে জাহাঙ্গির বাহিনীর লোকজন পুলিশের ওপর হামলা চালায় ও গাড়ি ভাঙচুর করে।

এ সময় এসআই অভিজিৎ রায়, কনস্টেবল শফিকসহ ৩ জন আহত হয়।

সোমবার সন্ধ্যায় উপজেলার শাহ আরফিন টিলার পাড়ুয়া নোয়াগাঁও এলাকায় জাহাঙ্গির হোসেনের চাচা জিহাদ আলী ও চাচাতো ভাই মোহাম্মদ আলী শামীম বাহিনীর হাতে আহত হন। এ খবর জানাজানির পর জাহাঙ্গির সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

একপর্যায়ে প্রায় সহস্রাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রাস্তা অবরোধ করে রাখে। পরে পুলিশ শক্তি বৃদ্ধি করে অবরোধকারীদের সরিয়ে দেয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম রাত ৮টায়  জানান, দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এখন রাস্থায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আমি জরুরি কাজে এয়ারপোর্টে আছি।

বর্তমানে পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলে ওসি জানান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ বলেন, পাথরের ওপর পা পিছলে পড়ে মোহাম্মদ আলী আহত হয়েছেন। জাহাঙ্গির সমর্থকরা পুলিশের ওপর হামলা করেছে, পুলিশের গাড়ি ভাঙচুর করেছে। তিনি বলেন আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই।

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com