এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

আরব আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক আজ

আমাদের সকাল ডেস্ক : দুবাই বিমানবন্দরে অতিথিদের অভ্যর্থনা জানাচ্ছেন বাংলাদেশ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।
সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী সংবাদকর্মীদের সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব, ইউএই’র অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ (১৮ জানুয়ারি) বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে অনুষ্ঠিত হবে।

 

এ উপলক্ষে সংগঠনের সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বাণী দিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, জাতীয় প্রেস ক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম।

 

অনুষ্ঠানে যোগ দিতে গতকাল (বৃহস্পতিবার) রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে আবুধাবি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া এবং চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি, দৈনিক পূর্বকোণের বার্তা সম্পাদক কলিম সরওয়ার। এছাড়া অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে আমিরাতে পৌছেছেন ক্লোজ আপ তারকা শেফালি ও রানা খান।

 

বিমানবন্দরে তাদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র সহ-সভাপতি মুহাম্মদ রফিক উল্লাহ, সাধারণ সম্পাদক মোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশীদ, অর্থ সম্পাদক মহিউল করিম আশিক, আইন বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সঞ্জিত কুমার শীল, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল আলিম সাইফুল ও সদস্য মোহাম্মদ সেলিম।

 

এদিকে বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেককে ঘিরে দুবাইয়ে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। অনুষ্ঠানকে জমকালো ও বর্ণাঢ্য করতে সব প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে ৭২ পৃষ্ঠার স্মরকগ্রন্থ ‘প্রদীপ্তি’ –এর মোড়ক উন্মোচন করা হবে।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com