এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

আরও চার শহরে ওভাইয়ের যাত্রা শুরু

আমাদের সকাল ডেস্ক : বাংলাদেশের অন্যতম অ্যাপভিত্তিক পরিবহন সেবা কোম্পানি ওভাই নতুন চার শহরে তাদের কার্যক্রম শুরু করেছে। যশোর, রাজশাহী, খুলনা এবং কক্সবাজারে তারা তাদের সেবা চালু করেছে ওভাই।

 

গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওভাই নতুন চার শহরে কার্যক্রম চালু করার বিষয়টি জানায়। বিজ্ঞপ্তিতে তারা বলে, অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সেবা ওভাই ঢাকার ১৭৯ টি মুখ্য এলাকা বাদেও সিলেট ও চট্টগ্রামে ওভাইয়ের সেবা দিয়ে যাচ্ছে।

 

২০১৮ সালের চালু হওয়া ওভাইয়ের নারীদের জন্য বিশেষায়িত সেবা-ওবোন রয়েছে। এ ছাড়া ওভাইয়ের আছে নিজস্ব মোটরসাইকেল বহর ও সিএনজি।

 

ওভাই জানায়, নিরাপত্তা ও নির্বিঘ্ন যাত্রা সেবা নিশ্চিত করার জন্য তাদের ভেহিকেল ট্র্যাকিং সিস্টেমের (ভিটিএস) মাধ্যমে যাত্রী ও ড্রাইভার দুজনেরই অবস্থান সরাসরি পর্যবেক্ষণ করা সম্ভব। এ ছাড়া যাত্রাপথে কোনো সমস্যার সম্মুখীন হলে যাত্রী এবং চালক উভয়ই SOS বাটনের মাধ্যমে ওভাইয়ের গ্রাহক সেবা নম্বরে সরাসরি যোগাযোগ করতে পারবেন এবং পাবেন তাৎক্ষণিক সহায়তা। ওভাইয়ের আগে থেকে রাইড বুক করার ব্যবস্থা। এতে করে যাত্রী চাইলে কোনো রাইড আগে থেকেই অ্যাপের মাধ্যমে বুক করে রাখতে পারবেন।

 

ওভাইয়েরা তথ্যানুযায়ী তাদের অ্যাপ ব্যবহারকারীর সংখ্যা পাঁচ লাখ।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com