এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি

নিজস্ব প্রতিবেদক, (ইবি) : আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতার ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করল স্বাগতিক ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দল। রানার্স আপ হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল দল।

 

২৭ ফেব্রুয়ারি (বুধবার) ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল মাঠে অনুষ্ঠিত চূড়ান্ত খেলায় ৩৯-১৯ গোল ব্যবধানে জাতীয় বিশ্ববিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়।

 

চূড়ান্ত খেলা শেষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহার উপস্থিতিতে পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়। এ সময় ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন তিনি। রানার্স আপ ট্রফি তুলে দেওয়া হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে। খেলায় তৃতীয় স্থান অর্জন করায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

 

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রফেসর ড. সেলিম তোহা প্রধান অতিথির বক্তব্যে বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শরীর ও মনকে সুস্থ রাখে। আমরা যার যার অবস্থান থেকে কাজ করলে এই বিশ্ববিদ্যালয়টি এক সময় কাংখিত লক্ষের দিকে এগিয়ে যাবে। তিনি আরো বলেন ভাইস চ্যান্সেলর ও প্রো-ভাইস চ্যান্সেলর জরুরী কাজে ঢাকায় অবস্থান করছেন, আজকের বিজয়ের কথা জানতে পেরে সকলকে অভিনন্দন জানিয়েছেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়রা খেলাধুলায় বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াঙ্গনের সুনাম দেশ ও দেশের বাইরে ছড়িয়ে দেবে। চমৎকার পরিবেশে খেলোয়াড়সুলভ মনোভাব নিয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা শেষ হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটি ও শারীরিক শিক্ষা বিভাগসহ টুর্নামেন্টের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com