এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

অস্কার লাইব্রেরিতে সোনম কাপুরের সিনেমা

আমাদের সকাল ডেস্ক : একের পর এক সফলতা আসছে সোনম কাপুর ও বাবা অনিল কাপুর অভিনীত সিনেমা ‘এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’ সিনেমা দিয়ে। সিনেমাটি মুক্তি পাওয়ার পর সমালোচকের দৃষ্টিতে বেশ প্রশংসা পেয়েছে। কিন্তু বক্স অফিসে খুব একটা ভালো করতে পারেনি ছবিটি। তাতে কী? একের পর এক প্রশংসা আসছে ছবিটি ঘিরে। এরই মধ্যে জানা গেছে, অস্কার লাইব্রেরিতে স্থান পেয়েছে বিধু বিনোদ চোপড়া প্রযোজিত এই ছবি।

 

ছবিটির মধ্যে অনেক চমক ছিল। প্রথম চমক হলো, প্রথমবারের মতো বাবা অনিল কাপুর ও মেয়ে সোনম কাপুর একসঙ্গে অভিনয় করলেন। শুধু তা–ই নয়, পর্দায়ও তাঁরা ছিলেন বাবা–মেয়ে হিসেবে। ছবিতে ছিলেন তরুণ প্রতিভাবান অভিনেতা রাজ কুমার রাও। এ ছাড়া ছবিতে ছিল সমপ্রেমের গল্পও। সবকিছু মিলিয়ে ছবিটি ঘিরে প্রত্যাশা ছিল অনেক। যদিও দর্শক খুব একটা ভালোভাবে নেননি এটি। তাই বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেননি বাবা–মেয়ে। এদিকে নতুন খবরে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন অভিনেত্রী সোনম কাপুর। ছবিটি তাঁর কাছে বিশেষ কিছু।

 

সোনম বলেন, ‘এটি আমার কাছে বিশেষ একটি ছবি। কারণ, প্রথমবারের মতো এখানে আমরা বাবা–মেয়ে একসঙ্গে অভিনয় করেছি। তা ছাড়া এই ছবিতে এমন একটি গল্প বলা হয়েছে, যা সবার কাছে বলা উচিত। অস্কার লাইব্রেরিতে স্থান পাওয়ায় আমি খুবই আনন্দিত।’

 

এদিকে এই ছবির অভিনয় দেখে প্রযোজক বিধু বিনোদ চোপড়া মহাখুশি। তাঁর কাছে মনে হয়েছে, ছবিতে সোনম কাপুরের অভিনয় তাঁকে মনে করিয়ে দিয়েছে মনীষা কৈরালার কথা। তাঁরই প্রযোজনায় ‘১৯৪২ : আ লাভ স্টোরি’ সিনেমায় অভিনয় করেছিলেন অনিল কাপুর ও মনীষা কৈরালা। সেই ছবির একটি গানের শিরোনাম দিয়েই রাখা হয়েছে বর্তমান ছবিটির নাম। এ কারণে বিধু তাঁর পরবর্তী মুন্নাভাই থ্রি ছবিতে সোনমকে নেওয়ার নাকি পরিকল্পনা করছেন। আগামী দিনে সোনম কাপুরকে দেখা যাবে ‘জয়া ফ্যাক্টর’ ছবিতে।

 

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

 

 

আমাদের সকার/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com