এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

অবসরে যাওয়া পুলিশ সদস্যদের পাশে থাকার প্রতিশ্রুতি

আমাদের সকাল ডেস্ক : ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেন, ‘আমরা সবাই একে অপরের সাথে থেকে কাজ করেছি। অবসরে গিয়ে আপনারা কখনও নিজেকে একা মনে করবেন না। মনে করবেন না আপনাদের পাশে কেউ নেই, আমরা আপনাদের পাশে আছি।’

 

রোববার (২৭ অক্টোবর) দুপুরে ডিএমপি সদরদফতরে চাকরি থেকে সদ্য অবসর নেয়া পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

কমিশনার বলেন, ডিএমপি বাংলাদেশ পুলিশের সর্ববৃহৎ একক ইউনিট। আপনারা ভাগ্যবান এ ইউনিটে চাকরি করে সম্মানের সাথে অবসরে যাচ্ছেন। আপনাদের সাথে কর্মরত অনেকে এমন অবসরে যেতে পারেননি। আপনাদের সবার প্রতি আমরা কৃতজ্ঞতা জানাই।

 

তিনি বলেন, আপনাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রয়াসে ডিএমপি আজ এ অবস্থানে এসেছে এবং ঢাকা শহরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো রয়েছে। সবাই মিলে মিশে একটি প্রতিষ্ঠানের পাশে দাঁড়িয়েছি। আমরা সাধারণ মানুষের জন্য কাজ করতে পুলিশে এসেছি। আমাদের পরিবার কেমন থাকবে তা না ভেবে সাধারণ মানুষের নিরাপত্তায় দিন-রাত পরিশ্রম করে যাচ্ছি। এখন অবসরে গিয়ে পরিবার পরিজনকে সময় দেবেন। আপনারা পরিবার নিয়ে সুস্থতার সাথে সুখে-শান্তিতে থাকবেন এ দোয়াই করি।

 

অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মীর রেজাউল আলম বলেন, আপনাদের দীর্ঘ দাফতরিক জীবন থেকে একটি সফল সমাপ্তি ঘটল। আপনারা বাকি সময়টুকু পরিবার নিয়ে সুখে শান্তিতে সুস্থতার সাথে বসবাস করবে -এমন প্রত্যাশা রইল। আমরা আপনাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকব।

 

অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক আব্দুর রশিদ তার অনুভুতি ব্যক্ত করতে গিয়ে বলেন, দীর্ঘদিন সুনামের সাথে বাংলাদেশ পুলিশে চাকরি করেছি। অবসর গ্রহণ করাটা চাকরির একটি অংশ। অতি দ্রুত আমাদের পেনশনের কাজ করে দেয়ায় সকলকে ধন্যবাদ জানাই।

 

অবসরপ্রাপ্ত বাবুর্চি ওমর ফারুক বলেন, দীর্ঘদিন পুলিশ সদস্যদের সাথে থেকে খুব সুন্দর ও আনন্দঘন মুহূর্ত পার করেছি। এ স্মৃতি বাকি জীবন আমার স্মরণে থাকবে। ভালোভাবে সুস্থতার সাথে অবসর যেতে পারাই আল্লাহর কাছে শুকরিয়া।

 

অনুষ্ঠানে ডিএমপিতে কর্মরত ৯৩ জন পুলিশ সদস্যকে ফুল, ক্রেস্ট ও মানপত্র দিয়ে বিদায় জানান ডিএমপি কমিশনার। ডিএমপির সদর দফতর ও প্রশাসন বিভাগের আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডিএমপির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

 

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com